ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবদলের উদ্যোগে অসহায়দের ইফতার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
যুবদলের উদ্যোগে অসহায়দের ইফতার বিতরণ ...

চট্টগ্রাম: মহানগর বিএনপি'র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কষ্টার্জিত অর্থ থেকে দ্বিগুণ হারে ট্যাক্স, ভ্যাট নিয়ে মেগা প্রকল্পের নামে বিদেশে টাকা পাচার করেছে। সেই কারণে আজ দেশের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসহ তেলের দাম, গ্যাসের দামের ঊর্ধ্বগতি হয়েছে।

গণতান্ত্রিক অধিকার রক্ষায় সোচ্চার হতে হবে। দেশ বাঁচানোর লক্ষ্যে, মানুষ বাঁচানোর লক্ষ্যে, রাজপথে আন্দোলনে সবাইকে এগিয়ে আসতে হবে।

সোমবার (১১ এপ্রিল) বিকেলে ১৮ নম্বর ওয়ার্ড যুবদলের উদ্যোগে আয়োজিত গরিব অসহায়দের ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন,বাকলিয়াতে মাদক ও সন্ত্রাসীদের নৈরাজ্য চলছে। এই এলাকার তরুণ সমাজ আজ ধবংসের পথে পা বাড়াচ্ছে। এই তরুণ সমাজকে মাদকের মাধ্যমে বিপথগামী করছে একদল মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের গডফাদাররা। প্রশাসন যদি এখনই সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে না পারে, তাহলে বাকলিয়র তরুণ প্রজন্ম মাদক ও সন্ত্রাসের দিকে ঝুঁকে যাবে। বিএনপি যখন ক্ষমতায় ছিল এই এলাকার অবস্থা এমন ছিলনা। আজ এই সরকার দীর্ঘ দিন ক্ষমতায় থাকার কারণে সন্ত্রাস ও নৈরাজ্যে  পরিণত হয়েছে।  

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি।

১৮ নম্বর ওয়ার্ড যুবদল নেতা কুতুব উদ্দিন রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড বিএনপি'র সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, মোহাম্মদ ইউসুফ, মো. আইয়ুব, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা। উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোহাম্মদ আলমগীর, রৌশগীর আমিন, মো. সাইফুল ইসলাম ও মোহাম্মদ কামরুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।