ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশে এখন কোনো কিছু ছাড়াই সবকিছু হয়: ডা. শাহাদাত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
দেশে এখন কোনো কিছু ছাড়াই সবকিছু হয়: ডা. শাহাদাত  ...

চট্টগ্রাম: নগর বিএনপি'র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশে এখন তেল ছাড়া রান্না হয়, পেঁয়াজ ছাড়া তরকারি হয়, বেগুনি ছাড়া বেগুনি হয়, আর ভোট ছাড়া সরকার হয়ে যাচ্ছে। এভাবেই দেশে এখন কোনো কিছু ছাড়াই সবকিছু হয়।

বুধবার ( ১৩ এপ্রিল) দুপুরে এনায়েত বাজার ওয়ার্ডে আব্দুল মালেক ফাউন্ডেশনের উদ্যোগে এলাকাবাসীর মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী লীগ সরকারের সব ক্ষেত্রে দুর্নীতি আর দুর্নীতি।

গতকাল টিআইবি করোনা টিকা নিয়ে যে দুর্নীতি হয়েছে তার একটি রিপোর্ট প্রকাশ করেছে। এই দুর্নীতি-অনিয়মের শিকার হয়েছেন ২২ শতাংশ রোগী। অসুস্থ রোগী পর্যন্ত এ সরকারের দুর্নীতি-দুঃশাসন ও নির্যাতন থেকে রেহাই পায়নি। সরকারি হাসপাতালগুলোর এই দুর্নীতির সঙ্গে সরকারের সর্বস্তরের কর্মকর্তা থেকে শুরু করে মন্ত্রী-আমলারা জড়িত।
  
প্রধান বক্তার বক্তব্য দেন নগর বিএনপির সদস্যসচিব আবুল হাসেম বক্কর। আব্দুল মালেক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক কাউন্সিলর মো. আবদুল মালেক, বিএনপি নেতা মো. আব্দুল হান্নান, কোতোয়ালী থানা বিএনপি'র সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী ও সালাউদ্দিন লাতু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।