ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে নিখোঁজ শিশু হবিগঞ্জে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
চট্টগ্রামে নিখোঁজ শিশু হবিগঞ্জে উদ্ধার

চট্টগ্রাম: নগরের বায়েজিদের রাজা মিয়া কলোনী থেকে চুরি যাওয়া আরজু নামে এক শিশুকে হবিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। হবিগঞ্জের মাধবপুর উপজেলার খবরা থেকে শুক্রবার (১৫ এপ্রিল) এ শিশুকে উদ্ধারের পর তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতার ৩ জন হলেন- কুলসুম বেগম ওরফে কুসুম (২৭), তার স্বামী  মো. সোহেল (২৯) ও সোহেলের মা খোরশেদা বেগম (৫৫)।

শিশুটির মা মুক্তা বেগম পোশাক শ্রমিক ও বাবা আব্দুল খালেক মাংস বিক্রেতা।

রাজা মিয়া কলোনিতে কয়েক বছর ধরে তারা ভাড়া থাকেন।  

পুলিশ জানায়, গত ১৩ এপ্রিল দেড় বছর বয়সী আরজুকে চুরি করে কুলসুম নামে এক নারী। এ সময় শিশু আরজুর মা-বাবা বাসায় ছিলেন না। বড় বোন নাজমা বাসায় থাকলেও অন্য কাজে ব্যস্ত ছিলেন। বাসা ফাঁকা পেয়ে আরজুকে নিয়ে পালিয়ে যায় কুলসুম। পরে অনেক খোঁজাখুজির পর শিশুটিকে না পেয়ে বায়েজিদ থানায় অভিযোগ দিলে তদন্তে নামে পুলিশ। পরবর্তীতে বিভিন্নভাবে কুলসুমাকে শনাক্ত করার পর তার পরিচয় নিশ্চিত করা হয়। পরে হবিগঞ্জের মাধবপুরে ভারত সীমান্তবর্তী এলাকা থেকে কুলসুমাসহ তিনজনকে গ্রেফতার করে শিশুটিকে উদ্ধার করে।  

বায়েজিদ থানার ওসি কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, শিশু চুরির বিষয়ে কুলসুমা ও খোরশেদা বিভ্রান্তিকর তথ্য দিচ্ছে পুলিশকে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।