ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় দুই জনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
মাদক মামলায় দুই জনের কারাদণ্ড প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের খুলশী থানার মাদক মামলায় দুইজনকে ৫ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।  

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহপরীর দ্বীপ বাজার পাড়ার সৈয়দ আহম্মেদের ছেলে জাফর আহম্মেদ (৫০) ও একই এলাকার মিস্ত্রিপাড়ার মৃত মো. হাসেমের ছেলে মো. শফিক (৩৭)।

আদালত সূত্রে জানা যায়, ২০১২ সালের ২১ অক্টোবর নগরের খুলশী থানার জাকির হোসেন সড়কের গরীব উল্লাহ শাহ (র.) মাজারের প্রবেশমুখ থেকে দুইজনকে আটক করা হয়।

পরে তাদের শরীর তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তৎকালীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর কোতোয়ালী সার্কেলের পরিদর্শক ইব্রাহিম খান বাদি হয়ে খুলশী থানায় মামলা করেন। মামলায় অভিযোগ গঠন করা হয় ২০১৩ সালের ১৩ নভেম্বর।  মোট ৪ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মাদক মামলায় জাফর আহম্মেদ ও মো. শফিক নামের দুই আসামিকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দুই আসামি জামিনে বের হয়ে পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।