ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এনায়েত বাজারে ইফতার সামগ্রী বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনায়েত বাজারে ইফতার সামগ্রী বিতরণ করলেন শিক্ষা উপমন্ত্রী

পবিত্র মাহে রমজান উপলক্ষে নগরীর এনায়েত বাজার গোয়াল পাড়া ডায়াবেটিস হাসপাতাল মাঠে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেল ৪টায় সকল শ্রেণি-পেশার মানুষের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অংশ নেন।

ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণকালে সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন।

তার সুযোগ্য উত্তরসূরী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলও গণমানুষের জন্য কাজ করছেন। তার ব্যক্তিগত তহবিল থেকে এনায়েত বাজার ওয়ার্ডে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়েছে।

সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর সঞ্চালনায় এবং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল মনুর সভাপতিত্বে কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, সহ-সভাপতি অ্যাডভোকেট শ্রীপতি কান্তি পাল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপু ঘোষ বিলু, সরোয়ার জাহান সারু, লিটু দাস বাবলু, সুজিত ঘোষ, কবির আহমেদ, বিষ্ণু চক্রবর্তী, হেদায়েত উল্লাহ নিজাম, সুনীল দাশ সোনা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, মুহাম্মদ সিরাজ, যুবলীগ নেতা সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, খোরশেদ আহমেদ জুয়েল, নাছির উদ্দীন ফাহিম, পঙ্কজ রায়, মোরশেদুল আলম, রতন ঘোষ, মুহাম্মদ জাহেদ, মুহাম্মদ ফরিদ, কামরুল হাসান, রিপন ঘোষ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, ২০ এপ্রিল,২০২২
টিসি/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।