ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ জনমানুষের আস্থার সংগঠন: মাহতাব উদ্দিন চৌধুরী 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
আওয়ামী লীগ জনমানুষের আস্থার সংগঠন: মাহতাব উদ্দিন চৌধুরী  ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, জনমানুষের আস্থা ও ভরসার নাম বাংলাদেশ আওয়ামী লীগ। বাঙালির স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব দানকারী আওয়ামী লীগ দেশ গড়ারও কারিগর।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনমানুষকে সঙ্গে নিয়ে যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে উন্নয়নের সূচনা করেন। তবে তার সেই উন্নয়ন বিপ্লবের স্বপ্ন পূরণ করতে দেয়নি পরাজিত পাকিস্তানের দোসররা।
দেশি-বিদেশি ষড়যন্ত্রের শিকার হতে হয়।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে টাইগার পাস চত্বরে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

প্রধান বক্তার বক্তব্যে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সরকার যে কাজ করে যাচ্ছে,  এমন কর্মযজ্ঞ এত স্বল্প সময়ে আর কোনো সরকার করতে পারেনি। সরকারের ঈর্ষণীয় সাফল্যে প্রতিহিংসাপরায়ণ হয়ে বিএনপি নানা ষড়যন্ত্রের জাল পাতার চেষ্টা করছে। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মীরা ষড়যন্ত্রকারীদের এই অপচেষ্টা ঐক্যবদ্ধ শক্তিতে প্রতিহত করবে।  

বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি তোফায়েল আহমেদ, সহসভাপতি শফর আলী, শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য সিরাজ উল্লাহ, উপদেষ্টা আবুল কাশেম, প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, রেলওয়ে শ্রমিক লীগ নেতা মিজানুর রহমান, ফরহাদ চৌধুরী, নজরুল ইসলাম, এসএম জাহাঙ্গীর, নাজিম উদ্দীন আজমল প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।