ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কৃতী হাফেজদের সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
কৃতী হাফেজদের সম্মাননা ...

চট্টগ্রাম: জাতীয় হাফেজে কোরআন পরিষদ বাংলাদেশের ব্যবস্থাপনায় ইফতার মাহফিল ও কৃতী হাফেজে কোরআন সম্মাননা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  

বুধবার (২০ এপ্রিল) নগরের খুলশী লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া মেমোরিয়াল হলে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

সংগঠনের কেন্দ্রীয় সেক্রেটারি হাফেজ নোমান ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ রিদওয়ানুল হক শাকিরের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম জামেয়া জিরি মাদরাসার মুহাদ্দিস ড. আ ফ ম খালিদ হোসেন।

ড. খালিদ হোসেন বলেন, কোরআন শিক্ষার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে।

কিন্তু কোনো ধরনের ষড়যন্ত্র কোরআনের অগ্রযাত্রাকে দমিয়ে রাখতে পারবে না।

বক্তব্য দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. শহিদুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফরিদ উদ্দিন, চট্টগ্রাম দারুল ইরফানের প্রিন্সিপাল মাওলানা মহিউদ্দিন মাহবুব, প্রেসিডেন্সি ইন্টারন্যাশনালের ভাইস প্রিন্সিপাল ফিরোজ আহমেদ, শিক্ষাবিদ ড. হুমায়ূন কবির, মাওলানা তৈয়ব ও মাওলানা শরিফ মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হাফেজ মাসুম বিল্লাহ ও সহ-সভাপতি হাফেজ নাঈম আহসান তালহা প্রথম ও দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে কৃতী হাফেজে কোরআনদের সম্মাননা দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।