ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইফতার ও ঈদসামগ্রী বিতরণ করছেন যুবলীগের মহিউদ্দিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
ইফতার ও ঈদসামগ্রী বিতরণ করছেন যুবলীগের মহিউদ্দিন ...

চট্টগ্রাম: যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী নগর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মো. মহিউদ্দিনের উদ্যোগে নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অসহায় দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

পবিত্র রমজানের শুরু থেকে খুলশী থানাধীন পলিটেকনিক মোড়, বায়েজিদ থানাধীন টেক্সটাইল মোড়, কোতোয়ালী মোড়, বাকলিয়া থানাধীন কালামিয়া বাজারে ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

যুবলীগ নেতা আবু মো. মহিউদ্দিন বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ডাইনামিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনা অনুযায়ী মানবিক কার্যক্রম হাতে নিয়েছে নগর যুবলীগ। এরই অংশ হিসেবে আমার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন স্থানে এখন পর্যন্ত প্রায় ৯ হাজার মানুষের মধ্যে ইফতার বিতরণ ও প্রায় ৪ হাজার মানুষের মধ্যে ঈদুল ফিতর উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আমার পরিচালিত বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে নগরের বিভিন্ন মাদ্রাসায় পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়েছে।  

জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে মানবিক যুবলীগের এ কার্যক্রম বিস্তৃত করে আদর্শিক যুব সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা। পুরো রমজান মাসজুড়ে এ কার্যক্রম চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।