ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে মাঠে থাকার আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, মে ৪, ২০২২
শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে মাঠে থাকার আহ্বান

চট্টগ্রাম: শেখ হাসিনার দর্শন ও ভিশন বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ হয়ে মানুষের সেবায় মাঠে নামার আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত ঈদ উৎসব ও ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী বলেন, ক্ষমতার রাজনীতি আওয়ামী লীগ করে না।

জনগণের ভাগ্য পরির্বতনই আওয়ামী লীগের ক্ষমতা। মানুষের সেবার মাধ্যমে মানুষের মন জয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দর্শন ও ভিশন বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদের অঙ্গীকারবদ্ধ হয়ে মাঠে নামার আহ্বান জানান তিনি।

নওফেল বলেন, সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। বিদেশে বসে খালেদার কুলাঙ্গার সন্তান হাজার কোটি টাকার যে ষড়যন্ত্র করছে তার পাল্টা জবাব দিতে হবে। অপপ্রচার-মিথ্যাচার মোকাবিলায় স্বেচ্ছাসেবককে বলিষ্ট ভূমিকা রাখতে হবে।  

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে সত্যিকারের সেবকদের দিয়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ কমিটি গঠন করায় কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানান তিনি।  

ঈদ উৎসব ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে শেষে সুবিধা বঞ্চিত ও পথচারী মানুষের মধ্যে রান্না করা খাওয়ার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুজিত দাশ, আজাদ খান অভি, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আশ্চার্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপুসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, মে ০৪, ২০২২
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।