ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দুস্থদের খাবার বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দুস্থদের খাবার বিতরণ  শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দোয়া মাহফিল।

চট্টগ্রাম: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নগর যুবলীগ নেতা দিদারুল আলম দিদারের উদ্যোগে খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও দুস্থদের রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে কদমমোবারক এতিমখানা প্রাঙ্গণে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আরশাদ হোসেন, ওয়াহিদুল আলম শিমুল, জাবেদুল আলম সুমন, এমএ মান্নান শিমুল, মাসুদ আকবরী, এসএম নাছির, সুমন চৌধুরী, কায়সার আহমেদ, সাহেদ হোসেন টিটু, সাইফুল ইসলাম লিমন, আশোক দেব লিটন, রসূল নিশান, লুৎফুর রহমান জুয়েল, আবদুল কাদের, টিপু শীল জয়দেব প্রমুখ।

আ জ ম নাছির উদ্দীন বলেন, সামরিক সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে, জীবনের মায়া ত্যাগ করে ১৯৮১ সালের এইদিনে দীর্ঘ নির্বাসন শেষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলার মাটিতে ফিরে আসেন।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক। তাঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতার মূল্যবোধ ও গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়।

মিলাদ মাহফিলে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে দুস্থদের রান্না করা খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।