ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবলীগের সম্মেলনে ব্যানার, ফেস্টুন নিয়ে ঢোকা যাবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মে ২৬, ২০২২
যুবলীগের সম্মেলনে ব্যানার, ফেস্টুন নিয়ে ঢোকা যাবে না ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ, উত্তর ও নগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনস্থলে কোনো ধরনের ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড, পোস্টার নিয়ে ঢোকা বা প্রদর্শন করা যাবে না।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যাতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ, চট্টগ্রাম উত্তর ও চট্টগ্রাম নগর শাখার সম্মেলন আগামী ২৮, ২৯ ও ৩০ মে অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনস্থলে আমাদের আদর্শিক মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ও মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ছাড়া অন্য কোনো ব্যক্তির নামে স্লোগান না দেওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

সম্মেলনস্থলে কোনো ধরনের ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড, পোস্টার নিয়ে ঢোকা বা প্রদর্শন করা যাবে না। চট্টগ্রাম দক্ষিণ, উত্তর ও নগর যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মীকে উক্ত নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মে ২৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।