ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেহেদিবাগে র‌্যাংকস এফসি’র নতুন প্রকল্প ফেয়ারফিল্ডের চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুন ৪, ২০২২
মেহেদিবাগে র‌্যাংকস এফসি’র নতুন প্রকল্প ফেয়ারফিল্ডের চুক্তি স্বাক্ষর ...

চট্টগ্রাম: নগরীর চাহিদাসম্পন্ন এলাকা মেহেদিবাগে র‌্যাংকস এফসি প্রপার্টিজের নতুন অত্যাধুনিক আবাসন প্রকল্প ‘ফেয়ারফিল্ড’ নির্মাণে দ্বিপাক্ষিক চুক্তি এবং রেজিস্ট্রার্ড আমমোক্তারনামা সম্পাদিত হয়েছে।

শুক্রবার (৩ জুন) বিকালে প্রতিষ্ঠানটির আগ্রাবাদস্থ করপোরেট হেডকোয়ার্টারে প্রকল্পের ভূমি মালিকদের সাথে আনুষ্ঠানিক এই চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়।

 

এ সময় র‌্যাংকস এফসি প্রপার্টিজের পক্ষে এমডি ফাহিম ফারুক চৌধুরী, সিইও তানভীর শাহরিয়ার রিমন, ডিজিএম শফিউল আলম জুয়েল, এজিএম মোহাম্মদ রায়হান ইসলাম এবং ভূমি মালিকদের পক্ষে ডা. সাইফুদ্দিন তারেক, হাসান তারেক, হাসান মনসুর, খুরশিদ জাহান, আহমেদ রেজা, দু’জাহান তাবাস্সুম, গাজী শাহ মহিউদ্দিন, জাহানারা বেগম, আনিসুর রহমান, আরিফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, মেহেদিবাগস্থ শহীদ মির্জা লেনে ১৩.৫ কাঠা জমিতে ১০ তলা ভবনে মোট ২৬টি আধুনিক অ্যাপার্টমেন্ট নির্মাণ করবে র‌্যাংকস এফসি।

রুফটপ লাউঞ্জ, ইকুইপড জিম, ভার্টিক্যাল গার্ডেনসহ পরিপূর্ণ একটি গ্রীণ ভবন হিসেবে দাঁড়াবে ফেয়ারফিল্ড নামক এই প্রকল্পটি।  

এই আবাসন প্রকল্পে ২০০০ থেকে ২৩০০ স্কয়ারফিটের বিক্রয়যোগ্য অ্যাপার্টমেন্ট থাকবে। প্রকল্পটি এ বছরের শেষ নাগাদ শুরু হয়ে ৩০ মাসে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।