ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পরিচয় মিলেছে ফায়ার সার্ভিসের ৪ কর্মীর, নিখোঁজদের সন্ধানে হাসপাতালে ভিড় 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুন ৫, ২০২২
পরিচয় মিলেছে ফায়ার সার্ভিসের ৪ কর্মীর, নিখোঁজদের সন্ধানে হাসপাতালে ভিড়  ...

চট্টগ্রাম: বিস্ফোরণের ঘটনায় নিহত ফায়ার সার্ভিসের ৭ সদস্যের মধ্যে ৪ জনের পরিচয় শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম।

তিনি বাংলানিউজকে বলেন, আমাদের ৭ সদস্য নিখোঁজ ছিল। এদের মধ্যে ৪ জনের পরিচয় মিলেছে।

আরও ৩ জনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এছাড়া অনেকে নিখোঁজ রয়েছে।

চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আরও ১৫ সদস্য চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

শনাক্তকৃতরা হলেন- লিডার নিপুন চাকমা, নার্সিং অ্যাটেনডেন্ড মনিরুজ্জামান, ফায়ার ফাইটার আলাউদ্দীন ও শাকিল।

এদিকে বিএম ডিপোসহ ওই এলাকা থেকে নিখোঁজ কর্মকর্তা-কর্মচারী, চালক-হেলপার ও নিরাপত্তা প্রহরীর সন্ধানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভিড় করছেন স্বজনরা।  

রোববার (৫ জুন) সকাল থেকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ঘুরে ঘুরে খোঁজ করতে দেখা যায় স্বজনদের। আবার কেউ ছবি ও আইডি কার্ড দেখিয়ে প্রিয়জনের মরদেহ শনাক্ত করার চেষ্টায় আছেন।

বিএম ডিপোতে কাজ করতেন ভোলার ফারুক। তার মেয়ে ফাতেমা বেগম সকাল থেকে বিভিন্ন ওয়ার্ডে ঘুরছিলেন। ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারের সামনে তার সঙ্গে কথা হয়। তিনি বাংলানিউজকে বলেন, বাবা ইপিজেড থেকে আসা-যাওয়া করে বিএম ডিপোতে কাজ করতেন। শনিবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে কাজে গেছেন। কোথাও খুঁজে পাচ্ছি না।  

সীতাকুণ্ডের নিখোঁজ মনির হোসেনের ভাই আব্দুল হান্নান বাংলানিউজকে বলেন, মনির বিএম ডিপোতে কাজ করতেন। রাতে পরিবারের সঙ্গে কথা হয়েছিল। এরপর আর খবর নেই।  

বাঁশখালীর পুইছড়ি এলাকার রিদওয়ান ও রবিউলকে খুঁজতে এসেছেন প্রতিবেশী আমির আলম। তিনি বাংলানিউজকে বলেন, সীতাকুণ্ডে আগুনের সংবাদ পেয়ে শনিবার রাতে রবিউল ও রিদওয়ান ঘটনাস্থলে গিয়েছিল। এর পর থেকে তাদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। মোবাইলও বন্ধ রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘন্টা, জুন ০৫, ২০২২
এমআর/এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।