ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হোসনে আরা মনজুর ট্রাস্টের মসজিদ নির্মাণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, জুন ৬, ২০২২
হোসনে আরা মনজুর ট্রাস্টের মসজিদ নির্মাণ  ...

চট্টগ্রাম: আলহাজ হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াবদা ইউনিয়নে হজরত গাউসুল আজম গোলামুর রহমান মাইজভাণ্ডারী (ক.) জামে মসজিদের নির্মাণকাজের উদ্বোধন হয়েছে।  

সোমবার (৬ জুন) এ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু।

তিনি বলেন,আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট আল্লাহর সন্তুষ্টি ও মানবকল্যাণে কাজ করে যাচ্ছে।

এর ধারাবাহিকতায় যুক্ত হলো আরো একটি জামে মসজিদ। মহান সৃষ্টিকর্তার নৈকট্য অর্জন ও মানবসেবার জন্যই এ ফাউন্ডেশন ও ট্রাস্টের পথচলা। শুধু চট্টগ্রাম নয় বর্তমানে অত্র প্রতিষ্ঠান বাংলাদেশের বিভিন্ন জায়গায় মসজিদ মাদ্রাসা নির্মাণসহ নানা মানবিক কার্যক্রম নীরবে করে যাচ্ছে। এভাবে মহান সৃষ্টিকর্তার সহযোগিতায় আজীবন চলতে থাকবে অত্র ফাউন্ডেশন ও ট্রাস্টের মানবিক কার্যক্রম।  

এ সময় উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম কলেজের সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, সমাজসেবক সৈয়দ মোজাম্মেল হক ফরহাদাবাদী, সৈয়দ ফয়জুল হক, আব্দুল কাদের মাইজভাণ্ডারী, শেখ নুরুদ্দিন মাইজভাণ্ডারী, শেখ রিপন চৌধুরী, তানবীর হোসেন, আফছার মাওলা, মোস্তফা হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারীরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফয়জুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।