ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইবনে সিনা ল্যাব ও পিটুপির মধ্যে মেডিক্যাল সেবার চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
ইবনে সিনা ল্যাব ও পিটুপির মধ্যে মেডিক্যাল সেবার চুক্তি স্বাক্ষর ...

চট্টগ্রাম: ইবনে সিনা ডায়াগনস্টিক ল্যাবের সঙ্গে করপোরেট প্রতিষ্ঠান পিটুপির একটি সার্ভিস লেভেল অ্যাগ্রিমেন্ট (এসএলএ) স্বাক্ষরিত হয়েছে।  

সোমবার  (০৫ জুন) বিকেলে পাঁচলাইশের কাতালগঞ্জ আবাসিক এলাকায় অবস্থিত ইবনে সিনা ডায়াগনস্টিক ল্যাবের এ চুক্তি স্বাক্ষর হয়।

পিটুপির পক্ষে প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম ও ইবনে সিনা ট্রাস্টের পক্ষে স্বাক্ষর করেন অতিরিক্ত পরিচালক ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এএনএম তাজুল ইসলাম।

এই চুক্তির ফলে পিটুপির সব গ্রাহক, পিটুপি পরিবারের প্রতিষ্ঠানগুলোর কর্মকর্তা কর্মচারী, তাদের পরিবারের সদস্য এবং ক্লাব পিটুপির সদস্যরা ইবনে সিনার ট্রাস্টের সব মেডিক্যাল সার্ভিসের ওপর সর্বোচ্চ ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিটুপির হেড অব বিজনেস অ্যান্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, বিজনেস কনসালটেন্ট মোহাম্মদ হাসান, ব্যবস্থাপক (পিআর) সৈয়দ রিদওয়ান উর রহমান, ব্যবস্থাপক (এইচআর) আমিনুল হাসান এবং ইবনে সিনা ডায়াগনস্টিক ল্যাবের ব্যবস্থাপক (এডমিন) ও ইনচার্জ এসএম. তওহিদুর রহমান, সহকারী ব্যবস্থাপক বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ তায়বুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।