ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটি ২৯তম অর্থ কমিটির সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ১২, ২০২২
সাউদার্ন ইউনিভার্সিটি ২৯তম অর্থ কমিটির সভা  ...

চট্টগ্রাম: সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর ২৯তম অর্থ কমিটির সভা শনিবার (১১ জুন) বিকেলে স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ, আরেফিন নগরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।  

অর্থ কমিটি ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মোহাম্মদ মোজাম্মেল হক, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী ও শফিক উদ্দিন, ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুস সালাম, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান, অধ্যাপক ড. মো. শওকতুল মেহের, অধ্যাপক ড. সালেহ জহুর, অধ্যাপক আশুতোষ নাথ ও কমিটির সেক্রেটারি সঞ্জীব কুমার দাশ।

সভার সার্বিক কার্যবিবরণী উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান। মূল আলোচনায় ২৮তম সভার গৃহিত পদক্ষেপ ও প্রস্তাবনা নিশ্চিতকরণ, অর্থ কমিটির সভার কার্যপত্র ও সিদ্ধান্তসমূহ বাংলা ভাষায় লিপিবদ্ধকরণ প্রসঙ্গে, ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট সংক্রান্ত আলোচনা, ২৮তম অর্থকমিটির সভায় গঠিত তদন্ত কমিটির কাজের অগ্রগতি, বিশ্ববিদ্যালয়ের আয়বৃদ্ধিকরণ, নতুন উন্নয়ন কার্যক্রমের উদ্যোগ গ্রহণসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন সভাপতি খলিলুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।