ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মামলা তুলতে শিশু অপহরণ, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জুন ১২, ২০২২
মামলা তুলতে শিশু অপহরণ, আটক ১ ...

চট্টগ্রাম: স্ত্রীর করা মামলা তুলে নিতে শ্যালিকার শিশু সন্তানকে নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী টং ফকির মাজার লেইন থেকে অপহরণ করার অভিযোগে মো. সেলিমকে (৪০) গ্রেফতার করা হয়েছে।

রোববার (১২ জুন) ভোরে কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলা থেকে তাকে গ্রেফতার ও শিশুটি উদ্ধার করা হয়েছে।

উদ্ধার করা শিশুর বয়স ৫ বছর। গ্রেফতার সেলিমের বাড়ি কক্সবাজারের ঈদগাঁও উপজেলায়।
 

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল ইসলাম বাংলানিউজকে বলেন, তিন বছর আগে হোসনে আরা বেগমের সঙ্গে ট্রাকচালক সেলিমের বিয়ে হয়। কিন্তু বিয়ের পরে হোসনে আরা জানতে পারেন সেলিম আগেও বিয়ে করেছেন। সেখানে সন্তান রয়েছে। পরে সেলিম হোসনে আরা বেগমকে মারধর করলে আদালতে মামলা করেন।

তিনি জানান, বিভিন্ন সময়ে হোসনে আরাকে বাড়িতে ফিরিয়ে নিতে এবং মামলা প্রত্যাহারের অনুরোধ করেন সেলিম। কিন্তু হোসনে আরা বেগম প্রত্যাহার করেননি। শনিবার দুপুরে সেলিম টং ফকির মাজার লেইনে গিয়ে তার শ্যালিকার পাঁচ বছরের শিশু কন্যাকে অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলাধুলা করার সময় চিপস কেনার প্রলোভন দেখিয়ে কক্সবাজারের ঈদগাঁও এলাকায় নিজের বাড়িতে নিয়ে যান। সেখান থেকে ফোন করে হোসনে আরাকে মামলা তুলে নিতে বলেন সেলিম, নইলে শিশুটির ক্ষতি করার হুমকি দেন। সদরঘাট থানায় শিশুটির বাবা অভিযোগ করলে পুলিশের একটি দল কক্সবাজারের ঈদগাঁও এলাকায় অভিযান চালিয়ে সেলিমকে গ্রেফতার করে শিশুটিকে উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।