ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নেতাকর্মীদের বিভেদ ভুলে নির্বাচনী প্রস্তুতি নিতে হবে: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুন ১৫, ২০২২
নেতাকর্মীদের বিভেদ ভুলে নির্বাচনী প্রস্তুতি নিতে হবে: আ জ ম নাছির  ...

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ডা. মো. ইদ্রিস কমিশনারের মতো নেতারা কিছু পাওয়ার আশায় রাজনীতি করেননি। দলের প্রতি ভালোবাসা, নেতার প্রতি ভালোবাসা সর্বোপরি জনগণের সেবা করার কমিটমেন্ট থেকে তারা রাজনীতিতে নিজেকে নিবেদন করে গেছেন।

আজকাল অনেককেই দেখা যায় পদপদবি, চেয়ার পাওয়ার লক্ষ্য নিয়ে রাজনীতি করেন। দলের প্রতি, নেতার প্রতি এমনকি জনগণের প্রতি তাদের আস্থা, বিশ্বাস বা ভালোবাসা নেই।
 

সমাজ নিয়েই রাজনীতি। জনসমাজ থেকে বিচ্ছিন্ন থেকে কখনো নেতা হওয়া যায় না। কিন্তু দুঃখজনক হলেও সত্যি আমাদের প্রজন্ম সমাজের মধ্যে এখনো এই বোধ আসেনি। আমরা নিজের ব্যক্তিস্বার্থকে রক্ষা করতে অন্যের কুৎসা করে বেড়াই। পরচর্চা পরসমালোচনা করে বেড়াই। নিজেরাই নিজেদের মধ্যে বিভেদ বিভ্রান্তির বেড়াজাল তৈরি করি। আর এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে প্রিয় দল। নষ্ট হচ্ছে দলের ভাবমূর্তি। তাই নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই, আগামী নির্বাচন অত্যন্ত কঠিন একটি নির্বাচন। এই নির্বাচনে জয়ী হতে হলে আমাদের নেতাকর্মীদের সব ধরনের অন্তর্কোদল, বিভেদ বিভ্রান্তি ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সেই লক্ষ্যে এখন থেকে প্রস্তুতি নিতে হবে।  

উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. ইদ্রিস কমিশনারের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার (১৫ জুন) বিকেলে ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে হালিশহর কে ব্লক এলাকায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহারের সভাপতিত্বে ও উত্তর হালিশহর ওয়ার্ড সাধারণ সম্পাদক নাজিমুল ইসলামের সঞ্চালনায় স্মরণসভায় নগর আওয়ামী লীগের উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন, চবির সাবেক রেজিস্ট্রার শাহ আলম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এরশাদুল আমিন, ফয়সাল আমিন, মো. সাদিকুর টিপু, মো. জাকারিয়া, জানে আলম, আবুল কাশেম, মরহুম ইদ্রিস কমিশনারের ছেলে আশফাকুল আলম আশফাক, ইউনিট আওয়ামী লীগ নেতা নাহিদুল ইসলাম মজুমদার, বেলাল মিয়া, জসিম উদ্দিন, ফরহাদ উদ্দিন জিতু, ফয়সাল বাদশা, আরাফাত হোসেন অন্তর, জসিম উদ্দিন, সুলতান আহমদ, মো. আলাউদ্দিন, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।