ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শের সমাজ গড়ে তুলতে হবে: এম এ মোতালেব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুন ১৭, ২০২২
বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শের সমাজ গড়ে তুলতে হবে: এম এ মোতালেব ...

চট্টগ্রাম: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ এবং শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগীতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি এবং মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যেই এ আয়োজন।

তিনি বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সহধর্মিণী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন এবং আজকের শিশুদের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সম্পর্কে সম্যক ধারণা প্রদান, স্বাধীনতার প্রকৃত ইতিহাস সম্পর্কে অবহিত করতে হবে।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শের সমাজ গড়ে তুলবে নতুন প্রজন্ম।

বৃহস্পতিবার (১৬ জুন) সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন নাসিমুল করিম সিকদার, চাক্তাই ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দীন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিকা সেন, সাইকা সুলতানা, স্বপন দাশ, ইউনিয়ন পরিষদ সদস্য মোহাম্মদ মনসুর, মাহফুজুর রহমান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি কে এম পারভেজ, শহীদ নেওয়াজ রুবেল, আরিফুর রহমান, সালাহউদ্দিন তাহিল প্রমুখ।

খেলায় ছেলেদের মধ্য বারদোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মেয়েদের মধ্যে পূর্ব হোসেন নগর প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।