ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুনামগঞ্জের শাল্লা উপজেলার বন্যার্তদের পাশে সাইফ পাওয়ারটেক 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২
সুনামগঞ্জের শাল্লা উপজেলার বন্যার্তদের পাশে সাইফ পাওয়ারটেক  সুনামগঞ্জের শাল্লা উপজেলায় বন্যায় বিপর্যস্ত মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলো সাইফ পাওয়ারটেক লিমিটেড।

চট্টগ্রাম: সুনামগঞ্জের শাল্লা উপজেলার প্রত্যন্ত জনপদে বন্যায় বিপর্যস্ত বিপন্ন মানুষের পাশে আবারো মানবতার হাত বাড়িয়ে দিলো দেশের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেড।

সোমবার (২৭ জুন) সাইফ পাওয়ারটেকের পক্ষ থেকে ৫০০ পরিবারের হাতে চাল, ডাল, আলু, শুকনা খাবার, ওরস্যালাইন, শিশুখাদ্য (পাউডার দুধ), বিশুদ্ধ খাবার পানি ও অন্যান্য নিত্যপণ্য হস্তান্তর করা হয়।

সাইফ পাওয়ারটেকের নির্বাহী পরিচালক (প্রশাসন) মেজর (অব.) ফারুখ আহমেদ খান এসব সামগ্রী তুলে দেন সিলেটে বন্যায় উদ্ধার ও পুনর্বাসনকারী র‌্যাবের মহাপরিচালক ও অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল- মামুনের হাতে।

উদ্ধারকাজে নিয়োজিত র‌্যাবের মহাপরিচালক বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য সাইফ পাওয়ারটেকের প্রশংসা করেন।

কিছুদিন আগে সীতাকুণ্ডের বিএম ডিপোতে অগ্নিদগ্ধ আহতদের পাশে দাঁড়িয়ে ছিল সাইফ পাওয়ারটেক লিমিটেড। দুর্যোগে সব সময় সাইফ পাওয়ারটেক মানবতার হাত বাড়িয়ে দেয়।

>> সিলেটে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ালো সাইফ পাওয়ারটেক

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।