ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

রোটারি ক্লাব অব চিটাগং অ্যারিস্টোক্রেটের অভিষেক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
রোটারি ক্লাব অব চিটাগং অ্যারিস্টোক্রেটের অভিষেক ...

চট্টগ্রাম: সেবাধর্মী সংগঠন রোটারি ক্লাব অব চিটাগং অ্যারিস্টোক্রেটের ২০২২-২৩ রোটারি বছরের কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। ডা. মো. জয়নাল আবেদীন মুহুরীকে প্রেসিডেন্ট ও মো. সাহেদুল হক সাহেদকে সেক্রেটারি করে নতুন কমিটি করা হয়।

শপথ গ্রহণের মাধ্যমে তারা দায়িত্ব নেন।

মঙ্গলবার (৫ জুলাই) চিটাগং ক্লাবের একটি কনফারেন্স হলে নতুন পর্ষদ দায়িত্ব নেন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক-৩২৮২ এর ইলেক্ট গভর্নর প্রকৌশলী মতিউর রহমান। বিদায়ী কমিটির প্রেসিডেন্ট মো. মনোয়ারুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন নতুন কমিটির সভাপতি ডা. মো. জয়নাল আবেদীন মুহুরী, ফিউচার ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডি সামিনা ইসলাম, পিপি রেজাউল করিম, পিপি ওয়াহিদুজ্জামান, পিপি ড. শরীফ আশরাফুজ্জামান, স্থপতি মিজানুর রহমান, মোস্তফা আশরাফুল ইসলাম আলভী। সমাপনী বক্তব্য দেন সংগঠনটির প্রেসিডেন্ট ইলেক্ট সাদমান সাইকা ইসলাম সেফা।

প্রকৌশলী মতিউর রহমান বলেন, উন্নত মূল্যবোধ গঠন এবং বিশ্বব্যাপী ফেলোশিপ প্রদানের মহান ব্রত নিয়ে আদর্শ সেবাপ্রদান কল্পে এ সংগঠনটি আজ সুপ্রতিষ্ঠিত। যেখানে উন্নয়নের ধারা বজায় রাখতে সেবামূলক কাজ আরও বাড়ানো প্রয়োজন। আমি সংগঠনকে সঠিক দিকনিদের্শনা দিয়ে এগিয়ে যেতে চাই সারথি এবং সহযোদ্ধাদের সঙ্গে নিয়ে। তারা জানেন এবং বিশ্বাস করেন, আলোকবর্তিকা হাতে দাঁড়িয়ে আছে পূর্ববর্তী লিডাররা।

স্থপতি মিজানুর রহমানের বক্তব্য সংগঠনটির কার্যক্রম তুলে ধরেন। এছাড়া দেশের স্থানীয় পর্যায়ে কীভাবে আন্তর্জাতিক দাতাদের সম্পৃক্ত করা যায় ও অনুদান আনার কৌশল নিয়ে আলোচনা করেন পিপি রেজাউল করিম।

উপস্থিত ছিলেন মো. জোবায়ের হোসেন শিবলু, নোমান বিন জহির উদ্দীন, প্রকৌশলী মো. ইমরান, সরোজ বড়ুয়া, উপল চৌধুরী, একেএম শহীদুল্লাহ চৌধুরী, হাবীবুল্লাহ খান, ডা. মো. জহির রায়হান, এসএম মহিবুর রহমান, একেএম মিনহাজুল রহমান, একিউ ফরহাদ, আবু নূরী মিল্টন, মো. শামীম রেজা, নাজমুল রুবায়েত প্রমুখ।  

রোটারি ক্লাব অব চিটাগং অ্যারিস্টোক্রেটের নির্বাচিত প্রেসিডেন্ট ডা. মো. জয়নাল আবেদীন মুহুরী ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কনসালটেন্ট হিসেবে দায়িত্বরত আছেন। এ ছাড়া তিনি বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন চট্টগ্রামের সিসি মেম্বার, ফটিকছড়ি কোভিড-১৯ হাসপাতালের প্রতিষ্ঠাতা সদস্যসচিব, হাজি মোমেনা-আনোয়ার মুহুরী ফাউন্ডেশনের মহাসচিবের দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa