ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বানভাসিদের পাশে দাঁড়ানোয় সম্মাননার প্রস্তাব নাকচ ফারাজ করিমের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
বানভাসিদের পাশে দাঁড়ানোয় সম্মাননার প্রস্তাব নাকচ ফারাজ করিমের সিলেটের বানভাসিদের পাশে তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।

চট্টগ্রাম: দেশে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য শুরু থেকেই একের পর এক বড় পরিকল্পনার মাধ্যমে পাশে দাঁড়িয়েছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।  

৪০ হাজার পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ, ৫০১টি পরিবারকে ঘর নির্মাণের প্রতিশ্রুতি ও কোরবানির ঈদে ১০০টি গরু জবেহ করার মাধ্যমে ১০ হাজার মানুষকে গরু মাংস বিতরণ কর্মসূচি চলমান রয়েছে।

প্রায় ৩ কোটি টাকার বেশি ব্যয় হচ্ছে এই কার্যক্রমে৷ 

বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ৮টায় সিলেটের কোম্পানিগঞ্জে কোরবানির ১০০টি গরু কেনার সময় সেফ সিলেট নামে একটি সংস্থার প্রতিনিধি মোহাম্মদ আয়ান ফোন করে বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর জন্য ফারাজ করিম চৌধুরীকে সম্মাননা স্মারক দেওয়ার প্রস্তাব দেন৷ সেই সঙ্গে আগামীতে সিলেটে ভূমিকম্প সহ যেকোনো মানবিক দুর্যোগে যেন পাশে থাকেন সেজন্য ফারাজ করিম চৌধুরীর নিকট প্রত্যাশা ব্যক্ত করেন।  

প্রতিত্তোরে ফারাজ করিম চৌধুরী বলেন, আমাদের মা-বাবা, ভাই-বোনদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

আমি যা করি তা সৃষ্টিকর্তাকে খুশি করার জন্য করি। বানভাসি মানুষদের ঘর নির্মাণের জন্য আরো ১ মাস আমার ব্যস্ত থাকতে হবে। তারা আমাকে সম্মাননা দিতে চায় এ জন্য ধন্যবাদ।  

আমাকে সম্মাননা দেওয়ার জন্য যে ক্রেস্ট বা উপহারের টাকা খরচ করা হতো তা-ও বানভাসিদের জন্য খরচ করলে ভালো হবে। নিজের ভাই-বোনদের পাশে দাঁড়ানোর জন্য কোনো সম্মাননার প্রয়োজন নেই।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।