ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কথা কাটাকাটির জের: ক্যাবল অপারেটরকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
কথা কাটাকাটির জের: ক্যাবল অপারেটরকে ছুরিকাঘাতে হত্যা

চট্টগ্রাম: নগরের সৌরভ খান সোহাগ (২৩) নামে এক ক্যাবল অপারেটর ছুরিকাঘাতে খুন করা হয়েছে।  

মঙ্গলবার (১২ জুলাই) দুপুর ১২ টার দিকে চকবাজার থানার মৌসুমী আবাসিকের মোড়ে এই ঘটনা ঘটে।

 

সৌরভ খান সোহাগ নগরের কোতোয়ালী থানার দেওয়ানবাজারের মাছুয়া ঝর্ণা এলাকার নুর ইসলাম সওদাগরের বাড়ীর হারুনুর রশীদের ছেলে। তিনি চকবাজার  থানার ডিসি রোড ফরিদ ম্যানশনে বসবাস করেন।

তিনি ইন্টারনেটের সংযোগের ক্যাবল অপারেটর।  

এদিকে ছুরিকাঘাতের ঘটনায় পিতা ও পুত্র দুইজনকে আটক করেছেন চকবাজার থানা পুলিশ। আটক ২ জন হলেন, নগরের চকবাজার থানার ডিসি রোড হাজী মোহাম্মদ হোসেন বাড়ীর মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মো. শফি (৫০) ও তার ছেলে সাকিব হোসেন (১৯)।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মৌসুমী আবাসিক এলাকায় রাস্তার ওপর সৌরভ খান সোহাগের সঙ্গে শফির ঝগড়া হয়। এক পর্যায়ে সোহাগ শফিকে চড় মারে। এতে ক্ষুব্ধ হয়ে হাতে থাকা লোহার পাম্পার দিয়ে সোহাগের মাথায় আঘাত করেন শফি। মারামারির সংবাদ পেয়ে শফির ছেলে সাকিব ঘটনাস্থলে এসে সোহাগকে মারধর ও এক পর্যায়ে বুকে ছুরির আঘাত করেন। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে শফি এবং তার ছেলে সাকিবকে আটক করে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, মৌসুমির মোড়ে সোহাগ নামে এক যুবককে সাকিব ও শফি নামে দুই জন ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় দুপুর সাড়ে বারোটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।