ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পের ঘরে ভাংচুর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পের ঘরে ভাংচুর  ...

চট্টগ্রাম: হাটহাজারী পৌরসভার পশ্চিমে আলমপুর ও আদর্শগ্রাম এলাকায় আশ্রয়ণ প্রকল্পে চাঁদা না পেয়ে হামলা ও ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (৩ আগস্ট) বিকেলে পৌরসভার পশ্চিমে আদর্শগ্রাম এলাকায় নির্মিত ঘরগুলোতে ভাঙচুর চালানো হয়।

জানা গেছে,  মুজিববর্ষ উপলক্ষে হাটহাজারীতে ভূমি ও গৃহহীনদের মাঝে তৃতীয় ধাপের দ্বিতীয় পর্যায়ে গত ২১ জুলাই প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে ৬০টি ঘর উদ্বোধন করেন। ঘরগুলোর ঠিকাদারি কাজ না পাওয়ার জেরে দুর্বৃত্তরা হামলা ও ভাংচুর চালিয়েছে। আশ্রয়ণ প্রকল্পগুলো ভাঙচুরের সময় বাঁধা দেওয়ায় নির্মাণ শ্রমিককে মারধর করে আনোয়ার মেহেদী। ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরজমিনে পরিদর্শনে যান। এ ঘটনায় একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এসএস রাশেদুল আলমকে একটি দল নিয়ে সেখানে যেতে দেখা গেছে। তাদের মধ্যে কয়েকজন এ ভাংচুর চালায়।

এ বিষয়ে জানতে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এসএম রাশেদুল আলমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তার সাড়া পাওয়া যায়নি।  

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল আলম বাংলানিউজকে জানান, একটি ওয়ালের তিন ফুট গাঁথুনি পর্যন্ত ভাঙা দেখেছেন। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্মকর্তারা যে নির্দেশনা দেবেন সে অনুযায়ী ব্যবস্থা নেবেন।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa