ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের ৫ কর্মকর্তাকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
চট্টগ্রাম শিক্ষাবোর্ডের ৫ কর্মকর্তাকে বদলি চট্টগ্রাম শিক্ষা বোর্ড

চট্টগ্রাম: মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রামের পাঁচ কর্মকর্তাকে একযোগে বদলি করা হয়েছে। এসব কর্মকর্তার প্রেষণ প্রত্যাহার করে বিভিন্ন কলেজে পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে এসব কর্মকর্তাকে বদলির কোনো কারণ দেখানো হয়নি।

বুধবার (৪ আগস্ট) দুপুরের দিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখার উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীনের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

বদলি হওয়া পাঁচ কর্মকর্তা হলেন- বোর্ডের উপপরিচালক (হিসাব ও নিরীক্ষা) মো. তাওয়ারিক আলম, উপকলেজ পরিদর্শক মোহাম্মদ হালিম, হিসাবরক্ষণ কর্মকর্তা আবুল কালাম মো. ইকবাল হোসেন, সহকারী সচিব (১) মো. সাইফুদ্দিন ও অডিট অফিসার মৃণাল চন্দ্র নাথ। অন্যদিকে ঢাকা শিক্ষাবোর্ডের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমদাদ হোছাইনকে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের উপপরিচালক (হিসাব ও নিরীক্ষা), বান্দরবান সরকারি কলেজের সহযোগী অধ্যাপক বিজয় ভৌমিককে উপ-কলেজ পরিদর্শক, সরকারি হাজি এবি কলেজের প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক বিধান দত্তকে সহকারী সচিব (১) পদে পদায়ন করা হয়েছে। তবে হিসাবরক্ষণ ও অডিট অফিসার পদে এখনো কাউকে নিয়োগ দেওয়া হয়নি।  

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মুস্তফা কামরুল আখতার বাংলানিউজকে বলেন, আমার কাছে এখনো প্রজ্ঞাপনের চিঠি আসেনি। তবে, আমি শুনেছি বোর্ডের পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।