ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

ভর্তি পরীক্ষার জন্য ১৬ দিন বন্ধ চবির ক্লাস

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
ভর্তি পরীক্ষার জন্য ১৬ দিন বন্ধ চবির ক্লাস ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২২ সেশনের স্নাতক প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার প্রস্তুতি ও পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার সুবিধার্থে আগামী ১৪-২৫ আগস্ট সব ধরনের ক্লাস এবং অ্যাকাডেমিক কার্যক্রম স্থগিত থাকবে।  

ঘোষণা অনুযায়ী ১২ দিন সব ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম বন্ধ থাকলেও ১২-১৩ এবং ২৬-২৭ আগস্ট শুক্র-শনিবার হওয়ায় আরও চার দিন বেশি ছুটি কাটানোর সুযোগ পাবেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) চবির অ্যাকাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এসএম আকবর হোছাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বন্ধের বিষয়টি জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১১ আগস্ট) স্নাতক প্রথমবর্ষ ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটির ৮ম সভার সিদ্ধান্তক্রমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আসন্ন ২০২১-২২ সেশনের ভর্তি পরীক্ষার প্রাক-প্রস্তুতি এবং ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনার সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও একাডেমিক কার্যক্রম আগামী ১৪ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত স্থগিত থাকবে। এ ছাড়া ১৬-২৪ আগস্ট পর্যন্ত সকল বিভাগের পরীক্ষা স্থগিত থাকবে। তবে ১৪ এবং ২৫ আগস্ট পূর্বনির্ধারিত পরীক্ষা চলবে।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa