ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

আরেকটি ১৫ আগস্ট ঘটানোর চেষ্টা করছে ৭১ এর পরাজিত শক্তি: আ জ ম নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
আরেকটি ১৫ আগস্ট ঘটানোর চেষ্টা করছে ৭১ এর পরাজিত শক্তি: আ জ ম নাছির

চট্টগ্রাম: আরেকটি ১৫ আগস্টের পুনরাবৃত্তির হুমকিদাতারা ৭১ এর পরাজিত শক্তির প্রেতাত্মা বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে  লাল দিঘীর পাড় সিটি করপোরেশন জামে মসজিদে কোতোয়ালী থানা আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগস্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে এ মন্তব্য করেন।

 

এসময় তিনি বলেন, শোকাবহ এই আগস্ট মাসে শোককে শক্তিতে পরিণত করে বাংলাদেশের অস্তিত্বের ভিত্তিকে আরও বেশি সুদৃঢ় ও নিরাপদ রাখতে হবে। এই শোকের মাসেই যেকোনো সংকট উত্তরণের শক্তি সঞ্চয় করে আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য একটি নিরাপদ বাংলাদেশ তৈরি করতে হবে।  

তিনি আরও বলেন,  আরেকটি ১৫ আগস্টের পুনরাবৃত্তির হুমকি দাতারা ৭১ এর পরাজিত শক্তির প্রেতাত্মা। এদের নির্মূল করাটাই জাতীয় শোক দিবস পালনের একমাত্র প্রত্যয়।  

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচার ও রায় কার্যকর হলেও এর সঙ্গে মূল পরিকল্পনাকারী ও ষড়যন্ত্রকারীরা এখনো অধরা। তারা আরেকটি ১৫ আগস্ট ট্রাজেডি ঘটানোর পূর্বাভাষ দিয়ে জানান দিতে চায় যে, যেকোনো মুহুর্তে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ছিনিয়ে নেওয়া হবে। তাই আমাদেরকে পাল্টা আঘাতের জন্য প্রস্তুত থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, উপদেষ্টা মন্ডলীর সদস্য  সফর আলী, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি  ফিরোজ আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক টিংকু বড়ুয়া ও সহ সভাপতি মশিউর রহমান রোকন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa