ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল ভুঁইয়া আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল ভুঁইয়া আর নেই আবদুল আউয়াল ভুঁইয়া

চট্টগ্রাম: গণপূর্ত অধিদফতরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল ভুঁইয়া (৭০) আর নেই।  বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় মনসুরাবাদের সিঅ্যান্ডবি কলোনির সরকারি বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী,  দুই ছেলে, এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্র সংসদের সাবেক ছাত্র মিলনায়তন সম্পাদক, মহানগর আওয়ামী যুবলীগ নেতা ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, চট্টগ্রাম জেলা নেতা আজমল হোসেন হিরুর বাবা। মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল ভুঁইয়া দীর্ঘদিন হৃদরোগ ও ফুসফুসের রোগে আক্রান্ত ছিলেন।

মরহুমের নামাজে জানাজা বাদ এশা মনসুরাবাদ সিঅ্যান্ডবি কলোনি হাজি মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলা নেতা আজমলের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।  

সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক লেখক-সাংবাদিক শওকত বাঙালি, জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার ও কার্যকরী সাধারণ সম্পাদক অলিদ চৌধুরী গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa