ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
বোয়ালখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু 

চট্টগ্রাম: বোয়ালখালীতে গোসল করতে নেমে পুকুরের পানি ডুবে প্রিয়া সর্দার (৭) ও মৃত্তিকা সর্দার (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নে উত্তর সর্দার পাড়ায় এ ঘটনা ঘটে।

মৃত প্রিয়া সর্দার স্থানীয় একটি মন্দির ভিত্তিক পাঠাগারের পড়া লেখা করতো। তার বাবার নাম লেদু সর্দার।

এছাড়া মৃত্তিকা সর্দার স্থানীয় মুক্তকেশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম রঞ্জন সর্দার।  

স্থানীয়রা জানান, স্থানীয়রা বলছেন, দুপুর দেড়টার দিকে এলাকার একব্যক্তি পুকুর গোসল করতে গেলে তিনি শিশুদের মরদেহ দেখতে পান। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন বাংলানিউজকে বলেন, দুপুর ২টার দিকে দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।  

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আবদুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, স্থানীয়দের ভাষ্য মতে পুকুরের গোসল করতে গিয়ে পানিতে ডুবে গিয়েছে তারা। দুই জনই সাঁতার জানতো না। মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।