ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চাঁদাবাজির মামলায় রনির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পিছিয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
চাঁদাবাজির মামলায় রনির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পিছিয়েছে ...

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানাধীন ইউনিএইড কোচিংয়ের পরিচালকের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবির মামলায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ থেকে অব্যাহতি পাওয়া সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি ও তার সহযোগী নোমান চৌধুরী রাকিবের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি  পিছিয়েছে। আদালত শুনানির জন্য আগামী ৩ নভেম্বর দিন নির্ধারণ করেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে দ্বিতীয় অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ মো. আমিরুল ইসলামের আদালতে মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল। এ সময় দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন।

 

আদালতের বেঞ্চ সহকারী নাঈম হোসেন বাংলানিউজকে বলেন, পাঁচলাইশ থানার চাঁদাবাজির মামলায় নুরুল আজিম রনি ও তার সহযোগী নোমান চৌধুরী রাকিবের বিরুদ্ধে আদালতে অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে আসামিপক্ষ শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করে। আদালত আগামী ৩ নভেম্বর অভিযোগ গঠনের জন্য দিন ধার্য করেন।  

এর আগে গত ২০ জুলাই পাঁচলাইশ থানার চাঁদাবাজির মামলায় নুরুল আজিম রনি ও তার সহযোগী নোমান চৌধুরী রাকিব আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা সেপ্টেম্বর ৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।