ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডিজিটাল নামে ডিজিটাল চুরিতে চ্যাম্পিয়ন হয়েছে সরকার: ডা. শাহাদাত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
ডিজিটাল নামে ডিজিটাল চুরিতে চ্যাম্পিয়ন হয়েছে সরকার: ডা. শাহাদাত  বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন।

ডিজিটাল বাংলাদেশের নামে ডিজিটাল চুরিতে আওয়ামী লীগে সরকার চ্যাম্পিয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিউ মার্কেট দোস্ত বিল্ডিংয়ে ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সি ইউনিটের সম্মেলনে প্রথম অধিবেশনে এ মন্তব্য করেন তিনি।

ডা. শাহাদাত হোসেন বলেন, আওয়ামী সরকারের লুটপাট ও দুর্নীতিতে মানুষ এখন অতিষ্ঠ হয়ে উঠেছে। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি।

 আওয়ামী লীগের এমন কোনো শক্তি নেই, জনগণের এই আন্দোলনকে দমানোর জন্য। জনবিস্ফোরণে এই সরকার অবিলম্বে পদত্যাগে বাধ্য হবে।

প্রথম অধিবেশনে প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাসেম বক্কর বলেন, এই সরকার দেশ চালাতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এ সরকার জনগণের সম্পদ লুটপাট করে মেগা দুর্নীতি করেছে। এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। জনগণের হাতে জনগণের ক্ষমতা ফিরিয়ে দিতে হবে। অন্যথায় এই সরকারকে চরম মূল্য দিতে হবে।  

দ্বিতীয় অধিবেশনে মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ও কোতোয়ালী- পুনর্গঠন কমিটির টিম প্রধান এমএ আজিজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও পুনর্গঠন টিমের সদস্য মোহাম্মদ আব্দুল হালিম শাহ আলম, আব্দুস সাত্তার সেলিম, মামুনুল ইসলাম হুমায়ুন, মনোয়ারা বেগম মনি, কোতোয়ালি থানা বিএনপির  সাধারণ সম্পাদক  জাকির হোসেন, নগর বিএনপি নেতা ওয়াহিদুল আলম, আব্দুল বাতেন, মঞ্জুর কাদের মিন্টু, ওয়ার্ড বিএনপির সভাপতি দিদারুল আলম লাবু, সাধারণ সম্পাদক জসিম মিয়া প্রমুখ।

২য় অধিবেশনে সভাপতির বক্তব্যে এমএ আজিজ বলেন, যারা আজ নির্বাচিত হয়েছেন তারা সম্মেলনে তৃণমূলের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন। আমরা অতি দ্রুত সময়ে সম্মেলনের মাধ্যমে সব ইউনিট কমিটিগুলো সম্পন্ন করব।

তিনি ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সি ইউনিটের সম্মেলনে হাজি ইদ্রিসকে সভাপতি, দিদারুল আলম লাবুকে সাধারণ সম্পাদক, নিউটন দাসকে সিনিয়র যুগ্ম সম্পাদক এবং মো. জাহাঙ্গীরকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের ইউনিট কমিটি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা সেপ্টেম্বর ৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।