ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাকের ধাক্কায় ক্ষতিগ্রস্ত কালুরঘাট সেতু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
ট্রাকের ধাক্কায় ক্ষতিগ্রস্ত কালুরঘাট সেতু ...

চট্টগ্রাম: কালুরঘাট সেতুতে দুর্ঘটনার কবলে পড়েছে পণ্যবোঝাই একটি ট্রাক। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা দেয়।

এতে ক্ষতিগ্রস্ত হয়েছে সেতু।

রোববার (১১ সেপ্টেম্বর) দিবাগত রাতে সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

পরে বোয়ালখালী থানা পুলিশের সহায়তায় দুর্ঘটনায় পড়া ট্রাকটি উদ্ধার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, সেতুর ওপর একটি ট্রাক দুর্ঘটনায় পড়লে পুলিশ গিয়ে সেটি সরিয়ে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। ট্রাকের ধাক্কায় সেতুর রেলিং ক্ষতিগ্রস্ত হয়েছে।  

এদিকে দুর্ঘটনার পর থেকে সেতু দিয়ে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন। বোয়ালখালী উপজেলায় প্রায় আড়াই লাখ মানুষের বাস। এই রুটে প্রতিদিন চলাচল করে প্রায় হাজারখানেক যানবাহন। এছাড়া দক্ষিণ চট্টগ্রামের সঙ্গে রেল সংযোগ স্থাপনকারী একমাত্র সেতু এটি। সেতুর এমন করুণ দশায় ক্ষুব্ধ স্থানীয়রা।  

স্থানীয়রা জানান, প্রায় প্রতিদিনই ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। সরকারের সুনজর না থাকায় এ সেতুর উন্নয়ন থমকে আছে। যদি সেতুতে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটে এর দায় কে নিবে? আমরা চাই দ্রুত দ্বিতীয় কালুরঘাট সেতু নির্মাণ হোক।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।