ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অবৈধভাবে হলে থাকলেই ব্যবস্থা নিবে চবি কর্তৃপক্ষ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
অবৈধভাবে হলে থাকলেই ব্যবস্থা নিবে চবি কর্তৃপক্ষ 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: আসন বরাদ্দ শুরু হওয়ার পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক হলগুলোতে যেকোনও সময় বিশেষ পরিদর্শক টিম ও আইনশৃঙ্খলা বাহিনী চালাবে তল্লাশি। এ অবস্থায় অবৈধভাবে হলে অবস্থানকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবে কর্তৃপক্ষ।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া স্বাক্ষরিত আবাসিক হলে আসন বরাদ্দ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, আগামী ২২ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত সকল আবাসিক হলের শূন্য আসনে বরাদ্দের জন্য দরখাস্তের আহ্বান করা হয়েছে৷ আগ্রহীরা এ সময়ের মধ্যে নির্ধারিত হলের অফিস থেকে ১০০ টাকা মূল্যে এ ফরম সংগ্রহ ও জমা দিবেন।

তবে যারা এর আগে ২০১৯ সালের ২১ মার্চ, ০৯ এপ্রিল এবং ১৭ জুন আসন বরাদ্দের জন্য আবেদন করেছেন, তাদের পুনরায় আবেদনের প্রয়োজন নেই।  

তিনি আরও বলেন, ইতোপূর্বে আবাসিক হলে অবস্থানের জন্য সাময়িক, বিশেষ বা দ্বৈতাবাসিক অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুনরায় আসন বরাদ্দের জন্য আবেদন করতে হবে। কারণ আসন বরাদ্দের পর তাদের (সাময়িক, বিশেষ বা দ্বৈতাবাসিক অনুমতিপ্রাপ্ত) বরাদ্দকৃত এ আসন বাতিল হবে। এছাড়া প্রয়োজনীয় কাগজপত্র নির্ধারিত সময়ের মধ্যে জমা দিতে না পারলেও আবেদন বাতিল হবে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এমএ/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।