ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘টেস্ট অব ইন্ডিয়া’ ফুড ফ্যাস্টিভ্যাল চলছে পেনিনসুলায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
‘টেস্ট অব ইন্ডিয়া’ ফুড ফ্যাস্টিভ্যাল চলছে পেনিনসুলায় ...

চট্টগ্রাম: তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাংয়ের লেগুনা রেস্টুরেন্টে ভারতীয় ঐতিহ্যবাহী খাবার নিয়ে শুরু হয়েছে ইন্ডিয়ান ফুড ফ্যাস্টিভ্যাল ‘টেস্ট অব ইন্ডিয়া’।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুড ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রামস্থ ভারতের সহকারী হাইকমিশনার ড. রাজীব রঞ্জন।

এ সময় উপস্থিত ছিলেন দ্য পেনিনসুলা চিটাগংয়ের জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন।

চট্টগ্রামে অবস্থানরত ভারতীয় বিভিন্ন প্রতিষ্ঠানের  ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সপ্তাহব্যাপী টেস্ট অব ইন্ডিয়া ফুড ফেস্টিভ্যালে ভারতের বিভিন্ন রাজ্যের সেরা খাবারের আয়োজন রাখা হচ্ছে প্রতিদিনের বুফে ডিনারে। এই উৎসবে ভারতীয় ভিন্ন ভিন্ন স্বাদের ক্লাসিক বিরিয়ানি থেকে শুরু করে নানা স্বাদের কাবাব, দোসা, চাট মুখে জল আনা মসলাদার এক্সক্লুসিভ মেনুসহ রয়েছে বৈচিত্র্যময় স্বাদের ভারতীয় মিষ্টান্নের সমাহার। এছাড়াও আছে তাৎক্ষণিক প্রস্তুত করে দেওয়ার মতো ভারতীয় খাবারের বড় ‘লাইভ স্টেশন’।  

পেনিনসুলার এক্সিকিউটিভ শেফের তত্ত্বাবধানে টেস্ট অব ইন্ডিয়া ফুড ফেস্টিভ্যালে ভারতের বিভিন্ন রাজ্যের খাবারের বৈচিত্র্যময় অথেনটিক স্বাদ উপভোগ করতে পারবেন অতিথিরা।  

পেনিনসুলার ৫ম তলার লেগুনা রেস্টুরেন্টে টেস্ট অব ইন্ডিয়া বুফে ডিনার উপভোগ করা যাবে অল ইনক্লুডিং মাত্র ৩০০০ টাকায়। তবে নির্ধারিত কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার।  

বিস্তারিত ফোনে (01755554551, 01755554617) জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad