ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভিন্ন আয়োজনে সুবর্ণজয়ন্তী উদযাপন করবে হোটেল আগ্রাবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
ভিন্ন আয়োজনে সুবর্ণজয়ন্তী উদযাপন করবে হোটেল আগ্রাবাদ ...

চট্টগ্রাম: ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরতে `মেইড ইন চট্টগ্রাম' শিরোনামে দিনব্যাপি প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে হোটেল আগ্রাবাদ।  

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে হোটেল আগ্রাবাদের ইছামতী হলে হোটেলটির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হোটের আগ্রাবাদের এজিএম হাসানুল ইসলাম।  

লিখিত বক্তব্যে তিনি বলেন, ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে হোটেল আগ্রাবাদের সুবর্ণজয়ন্তী।

এ উপলক্ষে চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে চট্টগ্রামের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরে আয়োজন করা হবে আকর্ষণীয় ফ্যাশন শো। এছাড়া চট্টগ্রামের ঐতিহ্যবাহী খাবার ও পণ্য নিয়ে ‘মেইড ইন চট্টগ্রাম’ শিরোনামে দিনব্যাপি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, তিনদিন ব্যাপি এ আয়োজনের উদ্বোধন করবেন প্রধান অতিথি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহাবুব আলী, বিশেষ অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হোটেল আগ্রাবাদের ব্যবস্থাপনা পরিচালক এইচ এম হাকিম আলী।  

এসময় তিনি বলেন, দেশের বেশিরভাগ মানুষ ভারতে ঘুরতে যায়। কিন্তু আমাদের দেশের ট্যুরিজম খাত উন্নত হলে আমরা আরও এগিয়ে যেতে পারবো। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরও বলেন, আমাদের দেশের যোগাযোগ ব্যবস্থা আরও উন্নত হওয়া দরকার। সড়ক পথের উন্নয়নের পাশাপাশি বিমান ব্যবস্থার উন্নয়ন হওয়া জরুরি। বিশেষ করে আন্তর্জাতিক মানের এয়ারলাইন্সগুলো বাংলাদেশে ব্যবসা পরিচালনা করলে আমাদের দেশের ট্যুরিজম ব্যবস্থার উন্নয়ন হবে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।