ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোখের দৃষ্টি ফিরে পেলেন ফটিকছড়ির সেই চা শ্রমিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
চোখের দৃষ্টি ফিরে পেলেন ফটিকছড়ির সেই চা শ্রমিক ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসনের সহযোগিতায় চোখের দৃষ্টি ফিরে পেয়েছে ফটিকছড়ির সেই চা শ্রমিক লাকি নারায়ণ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে চোখের দীর্ঘ চিকিৎসা শেষে বাড়ি ফেরেন তিনি।

এর আগে গত ৩ সেপ্টেম্বর দেশের চা শ্রমিকদের সঙ্গে প্রধানমন্ত্রী ভার্চুয়াল সভা করেন। সেখানে ফটিকছড়ির চা শ্রমিক লাকি দে মজুরি বৃদ্ধির জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানোর সময় তার চোখের সমস্যার কথা জানান।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানকে লাকির চোখের উন্নত চিকিৎসা করানোর নির্দেশনা দেন। নির্দেশনা অনুযায়ী নগরের লায়ন্স চক্ষু হাসপাতালে তার চোখের চিকিৎসা শুরু করা হয়। দীর্ঘ চিকিৎসা শেষে সুস্থ হয়ে আজ বাড়ি ফিরেছেন চা শ্রমিক লাকি নারায়ণ।

চট্টগ্রাম জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তৌহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, চা শ্রমিকদের সঙ্গে ভিডিও কনফারেন্সে দেওয়া প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসনের সহযোগিতায় ফটিকছড়ির চা শ্রমিক লাকি নারায়ণ ফিরে পেয়েছেন চোখের আলো। সুস্থ হয়ে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানকে ধন্যবাদ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।