ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ  ...

চট্টগ্রাম: বিএনপি-জামায়াতের নৈরাজ্য, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবনেতা মোবারক আলী। এ সময় যুবলীগের নেতাকর্মীদের স্লোগানে মুখরিত ছিল বিক্ষোভস্থল।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিক্ষোভ মিছিলটি আতুরার ডিপো থেকে শুরু হয়ে দুই নম্বর গেটে গিয়ে শেষ হয়।  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশনায় ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোবারক আলী এ বিক্ষোভ মিছিলের আয়োজন করেন।

 

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে মোবারক আলী বলেন, বিএনপি-জামায়াতের নৈরাজ্য রাজপথে থেকে প্রতিহত করা হবে। আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করলে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, আজকের এই সমাবেশে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামায়াত জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মতো জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামায়াত। সেই বিএনপি-জামায়াত আজ নতুন করে বাংলাদেশকে আবারো বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।