ঢাকা, শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পারস্পরিক ভ্রাতৃত্ববোধ বাঙালি জাতীয়তাবাদকে জাগ্রত করে: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
পারস্পরিক ভ্রাতৃত্ববোধ বাঙালি জাতীয়তাবাদকে জাগ্রত করে: আ জ ম নাছির 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চিরায়ত কাল ধরে এই ভূখণ্ডে হিন্দু মুসলিম বৌদ্ধ খৃষ্টান পরস্পর সহাবস্থান করে আসছে। একজনের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে আমরা সবাই অংশগ্রহণ করি।

এই ভ্রাতৃত্ববোধ আমাদের বাঙালি    জাতীয়তাবাদকে চিরকাল জাগরূক রেখেছে।  

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে  নগরীর জামালখানে কাউন্সিলর শৈবাল দাশ সুমনের ব্যক্তিগত উদ্যোগে ৫ শতাধিক মানুষের মধ্যে শারদীয় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।  

এসময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, সহ সভাপতি হাজী সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, মৃদুল দাশ, আহসান উল্লাহ খোকন, ইকবাল আহমদ ইমু, জাহাঙ্গীর মোস্তফা, বাবুল দেব রায়, সুমন  দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, শ্বাশত চৌধুরী লিটু, অ্যাডভোকেট টিপু শীল জয়দেব, লিটন শীল, মিনহাজ উদ্দিন, শৈবাল দাশ, রত্নেশ্বর দাশ জিতু, সুষ্ময় দাশ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এমআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa