ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

কেন্দ্রীয় সমবায় ব্যাংকের বহুতল ভবন নির্মাণ হবে চট্টগ্রামে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২

চট্টগ্রাম: কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের জন্য আন্দরকিল্লায় ব্যাংক কার্যালয় এলাকায় বহুতল ভবন নির্মাণ করা হবে বলে জানিয়েছেন ব্যাংকের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নগরের থিয়েটার ইন্সটিটিউট অডিটোরিয়ামে চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ৪৯তম বার্ষিক সাধারণ সভায় এসব কথা জানান।

 

তিনি বলেন, ব্যাংকের ভবন নির্মাণের ব্যাপারে প্রয়োজনীয় প্রস্তুতি ও প্রক্রিয়া শুরু হয়েছে। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সংস্থার কাছ থেকে অনুমতি গ্রহণসহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হচ্ছে। এজন্য পরামর্শক প্রতিষ্ঠান নিয়োগের প্রক্রিয়াও চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা আধুনিক বহুতল ভবন নির্মাণের কাজ শুরু করতে পারবো।  

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় সমবায় দফতরের যুগ্ম নিবন্ধক আশীষ কুমার বড়ুয়া বলেন, বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সরকার সমবায় ব্যাংকের মাধ্যমে তৃণমূল পর্যায়ে নানামুখী উদ্যোগ বাস্তবায়ন করছে। দেশের কৃষি শিল্প খাতকে স্বনির্ভর করার লক্ষ্যে কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সময়োপযোগী পদক্ষেপ নতুন দিগন্তের সূচনা করেছে।  

চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের সহকারী পরিদর্শক মৃত্যুঞ্জয় দাশের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা সমবায় অফিসার মুরাদ আহাম্মদ, চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেড ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সরকার মনোনীত সদস্য মোহাম্মদ সাজ্জাদ,  সদস্য মুজিবুর রহমান, সদস্য শওকত আলী ও কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ এরফানুল হক প্রমুখ।  

সাধারণ সভায় চট্টগ্রাম কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের কর্মকর্তা ও চট্টগ্রামের বিভিন্ন উপজেলা সমবায় সমিতির কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa