ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার জন্মদিনে মহসিন কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
শেখ হাসিনার জন্মদিনে মহসিন কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ  ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল, খাবার বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখা ছাত্রলীগ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখার পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল, দুস্থদের মধ্যে খাবার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে পালন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মদিন।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুনের নেতৃত্বে এসব কর্মসূচির আয়োজন করা হয়।

মায়মুন উদ্দীন মামুন বলেন, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। শেখ হাসিনা এক ফিনিক্স পাখি। তিনি পঞ্চাশোর্ধ বয়সী বাংলাদেশের স্বপ্ন, সম্ভাবনা ও সক্ষমতার প্রোজ্জ্বল প্রতীক। তৃতীয় বিশ্বের একটি দরিদ্র দেশকে তিনি পৌঁছে দিয়েছেন আলোকোজ্জ্বল এক স্বপ্নের সরণিতে। বহু ঘাত-প্রতিঘাতে বিপর্যস্ত জাতির মননে তিনি গেঁথে দিয়েছেন মর্যাদাপূর্ণ এক লক্ষ্যের পানে এগিয়ে যাবার সুতীব্র আকাঙ্ক্ষা।

এসময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ শাকিল, তৌহিদুল হক কায়ছার, আরিফুল ইসলাম, আরিফুর রহমান, মাইনুর মোহাম্মদ, যুবরাজ দাশ, আবু হানিফা সৌরভ, এরফান সাজ্জাত, রানা শীল, রোকন উদ্দীন,  মোহাম্মদ মোস্তাগির, মোহাম্মদ সাকিব, আব্দুল মজিদ সৌরভ, সিফাতুর রহিম ফয়সাল, তানভীর মাহতাব, আবরার বিন হোসাইন, সামিন উদ্দিন, রাফিজ শরীফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa