ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ নেতা গোলাম কাদেরের শোক সভা ১৩ অক্টোবর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
আওয়ামী লীগ নেতা গোলাম কাদেরের শোক সভা ১৩ অক্টোবর

চট্টগ্রাম: রাউজান সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম কাদের চৌধুরীর নাগরিক শোক সভা আগামী ১৩ অক্টোবর অনুষ্ঠিত হবে।  

শনিবার (১ অক্টোবর) নগরের স্থানীয় একটি রেস্তোরায় অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

 

সভায় মোহাম্মদ জহিরের সভাপতিত্বে ও লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন দৈনিক সত্যবাণীর চীফ রিপোর্টার সাংবাদিক খোরশেদুল আলম শামীম, দেশ টেলিভিশনের চট্টগ্রাম বিভাগীয় প্রধান সৈয়দ আলমগীর সবুজ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম, বাংলানিউজটুয়েন্টিফোর.কমের সিনিয়র রিপোর্টার আল রাহমান, রিডার্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোস্তফা রেজাউল মুনির পেয়ারু ও রিডার্স স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা কমিটির চেয়ারম্যান মঈনুদ্দীন কাদের লাভলু।

এসময় গোলাম কাদের চৌধুরীর স্মৃতিচারণ করে রাউজানের পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ বলেন, গোলাম কাদের চৌধুরীসহ তাঁর সমসাময়িক সামাজিক ব্যক্তিরা জনসেবাকে শিল্পে পরিণত করেছিলেন।

তাঁদের ধ্যান-জ্ঞান ছিলো মানুষের কল্যাণে কাজ করা, প্রতিনিয়ত মানুষের উপকার করা। সাধারণ জনগণকে ধারাবাহিক সহযোগিতার মাধ্যমে মূলত তাঁরা দেশের উন্নতি সাধনে আমৃত্যু কাজ করে গেছেন। এমন সব মৃত্যুঞ্জয়ী সমাজসেবী বীরদের সামাজিক মূল্যায়ন করে যথাযথ সম্মান প্রদর্শনের চর্চা অব্যাহত রাখতে হবে। তবেই সমাজে গুণীজন জন্মাবে।

সভায় সর্বসম্মতিক্রমে সাংবাদিক খোরশেদুল আলম শামীমকে আহ্বায়ক ও সাংবাদিক সৈয়দ আলমগীর সবুজকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট গোলাম কাদের চৌধুরী নাগরিক শোক সভা পরিষদ গঠন করা হয়। পরিষদের উদ্যোগে আগামী ১৩ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান মিলনায়তনে নাগরিক শোক সভা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।