ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীর পূজামণ্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
বাঁশখালীর পূজামণ্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক 

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার পূজামণ্ডপগুলো পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান ও পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

শনিবার (১ অক্টোবর) সকালের দিকে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আইনশৃঙ্খলা ও সুষ্ঠু পরিবেশ দেখতে যান তারা।

চট্টগ্রাম জেলা আনসার পরিচালক ও কমান্ড্যান্ট, আশরাফ হোসেন ছিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ), মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), মো. জাহাঙ্গীর,  অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ও ডিবি) সুজন চন্দ্র সরকার, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাইদুজ্জামান চৌধুরী, সহকারী কমিশনার ভূমি খোন্দকার মাহমুদুল হাসান, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামাল উদ্দিন।

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা সবচেয়ে বড় উৎসব। অত্যন্ত আনন্দ ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শুরু হয়েছে দুর্গাপূজা। এ উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। আজকে স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলার সকল জনপ্রতিনিধি, হিন্দু ধর্নীয় নেতা ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অধিকাংশ মন্ডপগুলো পরিদর্শন করেছি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa