ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

‘যারা ষড়যন্ত্রের রাজনীতি করে তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
‘যারা ষড়যন্ত্রের রাজনীতি করে তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে যারা হত্যা করেছিল, তাঁরাই কারান্তরীন অবস্থায় জাতীয় চার নেতাকে হত্যা করেছে। তাদের উত্তোসুরিরা ২১ শে আগস্টে গ্রেনেড হামলায় জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল।

খুনিদের প্রতিষ্ঠিত করে, বিচারকার্য প্রশ্নবিদ্ধ করে এখন তারা গণতন্ত্রের কথা বলছে। যারা হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।

মঙ্গলাবার (৪ অক্টোবর) শারদীয় দুর্গাপূজার মহানবমীতে নগরীর কয়েকটি পুজামণ্ডপে প্রসাদ বিতরণ ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

১১ নম্বর দক্ষিণ কাট্টলি ওয়ার্ডের হরি মন্দির সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুজন সর্ববিদ্যার সভাপতিত্বে ও  জনি শীল শিবুর পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সদস্য সৈয়দ আমিনুল হক, কেন্দ্রীয় যুবলীগ নেতা দেবাশিষ পাল দেবু, আওয়ামী লীগ নেতা আলি আকবর হোসেন, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, দেবরাজ দাশগুপ্ত দেবু, স্ট্যালিন দে, বাবুল দাশ বাবলু, নটরাজ দাশগুপ্ত, কৃষ্ণ পদ, সৌরভ দাশ, নুপুর চৌধুরী, সঞ্জয় চৌধুরী, বিটু ধর, অমর ধর, ভীম চৌধুরী, খোকন চন্দ্র নাথ,সু মন দাশ, পংকজ দে, সেন্টু কুমার সেন প্রমুখ।  

দিনের শুরুতে তিনি প্রথমেই ৮ নম্বর শুলকবহর ওয়ার্ডের নাছিরাবাদ আদর্শ পাড়া পূজা উদযাপন পরিষদের আয়োজনে প্রসাদ বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এমআর/টিসি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa