ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসি’তে সিসিই ফেস্ট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
আইআইইউসি’তে সিসিই ফেস্ট অনুষ্ঠিত

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ডিপার্টমেন্ট অব কম্পিউটার অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে সিসিই ফেস্ট।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে সিসিই ফেস্ট-২০২২ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টের সভাপতি অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।  

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি এক্সটা কারিকুলারের মাধ্যমে নিজেদের স্কিল ডেভেলপমেন্ট ও লিডারশীপ মাধ্যমে উন্নত সম্মৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গুরুত্বারূপ করতে হবে।

সিসিই ডিপার্টমেন্টকে অবকাঠামোগত ভাবে আরো সম্মৃদ্ধ করার পরিকল্পনা বাস্তবায়নের কাজ চলমান।  

সিসিই ডিপার্টমেন্টের চেয়ারম্যান এবং সিসিই ক্লাবের এডভাইজর অধ্যাপক ইঞ্জিনিয়ার মো. রাজু আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, আইআইইউসি’র ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, আইআইইউসি’র রেজিস্ট্রার এ এফ এম আকতারুজ্জামান কায়সার, ডিপার্টমেন্ট অব ইংলিশ ল্যাঙ্গুয়েজ অ্যান্ড লিটারেচারের চেয়ারম্যান মোহাম্মদ ছরওয়ার আলম, আইআইইউসি’র প্রক্টর ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইফতেখার উদ্দিন।  

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য দেন সিসিই ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট অধ্যাপক ও সিসিই ক্লাবের প্রেসিডেন্ট ড. মোহাম্মেদ সাইফুদ্দিন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সিসিই ডিপার্টমেন্ট এর লেকচারার আরিজ হাফিজ।  

পরে বিভিন্ন ইভেন্টের জয়ীদের মধ্যে পুরষ্কার ও চেক বিতরণ করা হয়।   

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।