ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বু বু ওয়ার্ল্ডে জাগো ফাউন্ডেশন স্কুলের শিশুদের একদিন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
বু বু ওয়ার্ল্ডে জাগো ফাউন্ডেশন স্কুলের শিশুদের একদিন  ...

চট্টগ্রাম: ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে সোশ্যাল হ্যাপিনেস প্রোগ্রাম বাস্তবায়নের অংশ হিসেবে সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সংগঠন জাগো ফাউন্ডেশন স্কুলের শিক্ষার্থীদের বু বু ওয়ার্ল্ড উপহার দেয় স্বপ্ন রঙিন একটি দিন।  

গত ৯ নভেম্বর আগত শিশুরা বু বু ওয়ার্ল্ডের সব আনন্দ আয়োজন উপভোগ করে ইচ্ছেমতো, একেকজন হয়ে ওঠে খুশিতে মাতোয়ারা উচ্ছ্বল প্রজাপতি।

বিশেষ এই শিশুদের জন্য বু বু ওয়ার্ল্ড সেদিন পূর্ব ঘোষণা অনুসারে বন্ধ রাখে সমস্ত বাণিজ্যিক কার্যক্রম। ‘জাগো শিশু জাগাও প্রাণ, হাসি আনন্দে হও অম্লান’ শ্লোগান নিয়ে জাগো শিশুদের সাথে মিশে যায় সকলের প্রিয় বু বু ওয়ার্ল্ড।
 

সমাজের সুবিধাবঞ্চিত এসব শিশুদের জন্য জীবনের সকল স্বাভাবিকতাই বাহুল্য, আনন্দ উচ্ছ্বাস প্রাপ্তি সুদূরে। এরকম শিশুদের নিয়ে অন্যরকম এই আয়োজন করে বু বু ওয়ার্ল্ড গর্বিত। আয়োজনে উপস্থিত থেকে সবাইকে উৎসাহিত করেন জাগো ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক করভী রাকসান্দ, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, বু বু ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী ও সিপিডিএল এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন এবং বু বু ওয়ার্ল্ড পরিবারের সকলে।  

শিশুরা মানবিক এই আয়োজনে বু বু ওয়ার্ল্ডে কাটায় একটি স্মরণীয় দিন, উপভোগ করে প্রতিটি রঙ, প্রতিটি আনন্দের সর্বোচ্চ মাত্রা, সবাই মিলে একসাথে অংশ নেয় মধ্যাহ্ন ভোজনে।

জাগো ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের আনন্দ বিনোদনের এই বিশেষ আয়োজনের জন্য বু বু ওয়ার্ল্ড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন, এই শিশুরা সকল বাধা পেরিয়ে সমাজের অন্য শিশুদের মতো মূল স্রোতে ফিরে দেশের নানা প্রয়োজনে অবদান রাখবে।  

বু বু ওয়ার্ল্ড কর্তৃপক্ষ এই শিশুদের জীবনমান উন্নয়নে তাদের ইচ্ছা প্রকাশ করেন, ইতিমধ্যে আরও অন্যান্য সমমানের প্রতিষ্ঠানসমূহের শিশুদের পৃষ্ঠপোষকতা করার কথাও বলেন। শিশুদের মনোবিকাশ এবং দুরন্তপনার সঠিক সমন্বয়ে বু বু ওয়ার্ল্ড এর সেবা প্রসারের ঘোষণা দেন।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।