ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিটুপি বিল্ড এক্সপো: স্বপ্ন আর সাধ্যের পরিপূর্ণতা যেখানে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
পিটুপি বিল্ড এক্সপো: স্বপ্ন আর সাধ্যের পরিপূর্ণতা যেখানে পিটুপি বিল্ড এক্সপো চলছে জিইসি কনভেনশন হলে।

চট্টগ্রাম: এএইচ মামুন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে ব্যবস্থাপক হিসেবে কাজ করেন।

নগরের খাজা রোডে নতুন বাড়ি করেছেন। শুক্রবার (১৮ নভেম্বর) ছুটির দিন হওয়ায় এসেছেন পিটুপি বিল্ড এক্সপোতে।
নিজের নতুন বাড়িটি কীভাবে সাজাবেন তার একটি ধারণা নিচ্ছিলেন ঘুরে ঘুরে।  

পিটুপি বিল্ড এক্সপোতে এসে জানালেন নিজের সন্তুষ্টির কথা। একবাক্যেই বললেন, সবখানেই নতুনত্বের ছোঁয়া।  

এমনই আরেকজন তাসনুভা আফরিন। তিনি আগ্রাবাদ থেকে এসেছেন ফ্ল্যাটের জন্য নতুন আসবাবপত্র কিনতে। আবার ইউনিক ডিজাইনের পোশাক দেখে সেদিকে পা বাড়ালেন। স্ট্রাইপের এ স্টলে গিয়ে জানা গেল চমকপ্রদ তথ্য, একটি ডিজাইনে শুধু একটি পোশাকই তৈরি করেন। আবার ক্লায়েন্টের পছন্দসই পোশাকও তৈরি করে দেন তারা।

একই ছাদের নিচে কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং ইন্টেরিয়রসহ সব সমস্যার সমাধান মিলবে নিমিষেই। আর সেটা কোনো ভোগান্তি ছাড়াই। যারা ভবন নির্মাণে আগ্রহী কিংবা প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এ এক্সপো বেশ কাজে দেবে । তাছাড়া নির্মাণসামগ্রীর দাম কিংবা ঘর সাজানোর যাবতীয় পরিকল্পনা এখানে এসেই সেরে ফেলতে পারবেন গ্রাহকরা। আর কেনাকাটায় ছাড় তো থাকছেই।

উচ্চবিত্ত কিংবা মধ্যবিত্ত সবার সাধ্যের মধ্যে স্বপ্নপূরণে আস্তার প্রতীক যেন পিটুপি ফ্যামিলি।  

এবার এ এক্সপোতে বিদেশি উন্নতমানের লাইট আর স্যানিটারি ফিটিংস, নিজস্ব ডিজাইনের আসবাবপত্রসহ প্রায় ২ হাজার ধরনের পণ্য প্রদর্শিত হচ্ছে।

শুধু কি তাই? পিটুপির সহযোগী প্রতিষ্ঠান পিয়ার্স কমিউনিকেশনের মাধ্যমে নানা সামাজিক অনুষ্ঠান থেকে শুরু করে সরকারি-বেসরকারি করপোরেট ইভেন্ট আয়োজন করা যাবে। সেখানেও থাকবে নতুনত্বের ছাপ।

পিটুপির রয়েছে নগরের দামপাড়া পুলিশ লাইন্সের মেট্রোপলিটন শুটিং ক্লাব ও কনভেনশন সেন্টার। যেখানে যেকোনো সামাজিক অনুষ্ঠান ও করপোরেট মিটিংয়ের জন্য বুকিং দেওয়া যাবে। শীতাতপ নিয়ন্ত্রিত বিশাল সজ্জিত ৪টি আলাদা আলাদা হলে থাকছে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা। ৭ হাজার লোকের ধারণক্ষমতার এ কনভেনশন সেন্টারে রয়েছে ইনডোর ও আউটডোর পার্কিং ব্যবস্থা।

এক্সপোতে নিজেই দাঁড়িয়ে থেকে সবকিছু তদারকি করছিলেন পিটুপি ফ্যামিলির ম্যানেজিং ডিরেক্টর মোস্তফা আশরাফুল ইসলাম আলভি।

তিনি জানালেন, পিটুপি মানেই প্ল্যান টু পারফেকশন। কোনো ভোগান্তি ছাড়াই এক ছাতার নিচেই বাড়ির প্ল্যান থেকে শুরু করে ক্লায়েন্টের সব স্বপ্নপূরণে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ক্লায়েন্টদের আস্থার কারণেই পিটুপি ফ্যামিলি এতটুকু পথ পাড়ি দিতে পেরেছে। আগামীদিনেও পিটুপি সে ধারা অব্যাহত রাখবে।

নগরের জিইসি কনভেনশন সেন্টারে চার দিনব্যাপী পিটুপি বিল্ড এক্সপো চলবে রোববার (২০ নভেম্বর) পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘন্টা, নভেম্বর ১৮, ২০২২
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।