ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীর পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১০
জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীর পৃষ্ঠপোষকতায় বসুন্ধরা গ্রুপ

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের ৫৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পক্ষকালব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আনুষ্ঠানিক পৃষ্ঠপোষকতার ঘোষণা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের কো-চেয়ারম্যান সাদাত সোবহান মঙ্গলবার এ ঘোষণা দেন।


 
এ উপলক্ষে তিনি জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সংবাদ সংস্থার বার্তা সম্পাদক জনাব কামাল উদ্দিন সবুজের হাতে ১৫ লাখ টাকার চেক তুলে দেন।

বসুন্ধরা গ্রুপের মেঘনা সিমেন্ট মিলস্ লিমিটেড, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড এবং বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড এর সৌজন্যে জাতীয় প্রেসক্লাবকে এ অর্থ দেওয়া হলো।  

জাতীয় প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য এবং দৈনিক ইত্তেফাকের উর্ধ্বতন সহ-সম্পাদক ফরিদা ইয়াসমিন, বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা (তথ্য ও গণমাধ্যম) আবু তৈয়ব, উর্ধ্বতন নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) ময়নাল হোসেন চৌধূরী এসময় উপস্থিত ছিলেন।

জাতীয় প্রেসক্লাবের পক্ষকালব্যাপী এ অনুষ্ঠানমালা বৃহস্পতিবার শুরু হচ্ছে।

বসুন্ধরা গ্রুপের কো-চেয়ারম্যান সাদাত সোবহান পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জানিয়েছেন।

বাংলাদেশ সময় ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।