ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পণ্যমান ও উন্নত সেবায় আগোরা আপোষহীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০
পণ্যমান ও উন্নত সেবায় আগোরা আপোষহীন

ঢাকা: দেশের বৃহওম চেইন সুপারস্টোর্স আগোরা ক্রেতার হাতে সব সময়ই সতেজ তরতাজা এবং নিরাপদ জীবাণুমুক্ত (অ্যানথ্রাক্স ফ্রি) মাংসসহ মানসম্মত পণ্য তুলে দিতে সচেস্ট রয়েছে।

বুধবার সাভারের ভাটপাড়া রেডিও কলোনিস্থ আগোরার সরবরাহকারী কামরুল এগ্রো ফুড খামারে গণমাধ্যম প্রতিনিধিদের সরেজমিন খামার পরিদর্শন অনুষ্ঠানে আগোরার ক্রয় বিভাগীয় প্রধান এম নিজাম চৌধুরী এ তথ্য জানান।



অনুষ্ঠানে সাভার উপজেলা পশুসম্পদ কর্মকর্তা ডা. ফরহাদুল আলম, আগোরার বিপনন নির্বাহী আশরাফুল হাসান, কামরুল, এগ্রোর চেয়ারম্যান ড.কামরুল আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিভাগীয় প্রধান নিজাম চৌধুরী জানান, সতেজ তরতাজা জীবাণুমুক্ত মাংসসহ অন্যান্য পণ্য ক্রেতার হাতে তুলে দেওয়ার জন্য আগোরা এরইমধ্যে গড়ে তুলেছে একটি বিশ্বস্ত এবং দ সরবরাহকারী দল। নিজস্ব তত্ত্বাবধায়নে নিবিড় পর্যবেণের পর হালাল প্রক্রিয়ায় জবাই শেষে মাংস আগোরার বিভিন্ন আউটলেটে সরবরাহ করা হয়। মাংস সতেজ ও তরতাজা রাখতে আগোরার নিজস্ব চিলার ভ্যানে তা পরিবহন করা হয়।

তিনি আরও জানান, গত ১০ বছরে আগোরা সতেজ তরতাজা ও ঝুঁকিমুক্ত মাংসসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রেতার হাতে তুলে দিয়ে আস্থা অর্জন করেছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।