ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

সিএসইতে টেকনো ড্রাগস লিমিটেডের লেনদেন শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
সিএসইতে টেকনো ড্রাগস লিমিটেডের লেনদেন শুরু

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রতিষ্ঠান টেকনো ড্রাগস লিমিটেডের লেনদেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) শুরু হয়েছে।

রোববার (১৪ জুলাই) এ উপলক্ষে চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই) তার ঢাকাস্থ অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক এম সাইফুর রহমান মজুমদার টেকনো ড্রাগস লিমিটেডের অতিথিদের স্বাগত জানান।

স্বাগত বক্তব্যে সাইফুর রহমান বলেন, পুঁজিবাজারে টেকনো ড্রাগসের মতো বড় কোম্পানির অংশগ্রহণ খুব জরুরি। ভালো এবং সুপ্রতিষ্ঠিত কোম্পানিগুলোর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ পুঁজিবাজারের জন্য ইতিবাচক অর্থাৎ নিয়ম নীতির মধ্যে থেকে নিজেকে আরও বিকশিত করার বিষয়টি কোম্পানিকে আরও গ্রহণযোগ্য করবে। আজ সিএসইর প্লাটফর্মে ৩৩১তম কোম্পানি হিসেবে টেকনো ড্রাগস লিমিটেডের যাত্রা শুরু হয়েছে।

টেকনো ড্রাগস লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক শাহ জালাল উদ্দিন আহমেদ বলেন, আমরা পুঁজিবাজারে এসেছি দীর্ঘদিনের পরিকল্পনা ও প্রস্তুতির মাধ্যমে। বিনিয়োগকারীদের জন্য ভালো কিছু করা এবং টেকনো ড্রাগসকে পুঁজিবাজারের একটি বিশ্বাসযোগ্য কোম্পানিতে প্রতিষ্ঠিত করাই আমাদের লক্ষ্য।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টেকনো ড্রাগস লিমিটেডের চেয়ারম্যান খালেদা আখতার খান, পরিচালক ড. মেহরিন আহমেদ, আরেফিন রাফি আহমেদ, মো. মামুনুর রশিদ, চিফ ফিনান্সিয়াল অফিসার পীযুষ কুমার চক্রবর্তী, কোম্পানি সেক্রেটারি দেবাশিষ দাস গুপ্তা, সিএসইর ডেপুটি জেনারেল ম্যানেজার হাসনাইন বারী।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।