ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘ব্যাটল অব মাইন্ডস’ চুড়ান্ত পর্বে ঢাবির ফিন্যান্স বিভাগ চ্যাম্পিয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১০
‘ব্যাটল অব মাইন্ডস’ চুড়ান্ত পর্বে ঢাবির ফিন্যান্স বিভাগ চ্যাম্পিয়ন

ঢাকা: রিয়েল লাইফ বিজনেস কেস সলভিং প্রতিযোগিতা‘ ব্যাটল অব মাইন্ডস-২০১০’এর চুড়ান্ত পর্বে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি)ফিন্যান্স বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে।

গত মঙ্গলবার নর্থ সাউথ ইউনিভার্সিটি(এনএসইউ) অডিটোরিয়ামে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটিবি) আয়োজিত এ প্রতিযোগিতায় এনএসইউ এবং ঢাবির আইবিএ প্রথম ও দ্বিতীয় রানার-আপ হয়।




চুড়ান্ত পর্বে প্রধান অতিথি তথ্য কমিশনের প্রধান মুহাম্মদ জমির তার বক্তব্যে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে কর্পোরেট জগতের সম্পৃত্ততার সুযোগ সৃষ্টির জন্য আয়োজক কোম্পানির প্রশংসা করেন।   অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএটিবির চেয়ারম্যান গোলাম মাঈনুদ্দীন, ব্যবস্থাপনা পরিচালক অরুন কউল, মানব সম্পদ বিভাগের প্রধান সৈয়দ ইমতিয়াজ ফারুক প্রমুখ।

এ বছর সারাদেশের ১৭টি বিশ্ববিদ্যালয়ের ২৩৫জন শিক্ষার্থী  বিজনেস কেস ধারণা প্রণয়ন, মার্কেট ভিজিট, গবেষণা এবং চূড়ান্তভাবে বিজনেস কেস উপস্থাপনের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশ নেয়।  

বাংলাদেশ সময়: ২২০৫ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad